ফেসবুক করমো।
- প্রকৃতি - অন্য মনা। ০২-০৫-২০২৪

সময় যদি না কাটে বন্ধু
তুমি ফেসবুকে এসো
কখন চলে যাবে একটি মুহুত
তুমি তখন ভেবো

চাট করবে,নয়ত পড়বে হোম পেজ
তখন একটু হেসো
লাইক দিবে,প্রতিবাদে করবে
কমেন্ট
মন উজাড় করে দিয়ো

ভাল,নয়ত অন্য এর উপকার সাথথে
পেজ শেয়ার করো
নিজের লেখা , অপরে বানি
পোষ্ট দিয়ো
চোখের সামনে আসবে যত নগ্নত্ব
এড়িয়ে তুমি চলো

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।